1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বন্দরটিলা কাঁচাবাজার এলাকায় নুসরাত জাহান  সাবিনা নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু দেওয়ানগঞ্জে ৭০০ পিস ইয়াবাসহ আটক-০১ পাঁচবিবিতে মেয়াদউত্তীর্ণ জেলা ও উপজেলা পকেট কমিটি বাতিলের দাবীতে বিএনপির সংবাদ সম্মেলন বটিয়াঘাটা ভান্ডারকোট ইউনিয়নে আদালতে মামলা থাকা অবস্থায় জোরপূর্বক জমি দখলের অভিযোগ আপিলের অনুমতি পেলেন ড. ইউনূস, শুনানি ১৯ নভেম্বর বটিয়াঘাটায় কৃষি প্রনোদনা ও ইঁদুর নিধন কর্মসুচির সভা অনুষ্ঠিত পাঁচবিবি উপজেলার মহিপুরে আগাম আখচাষী মতবিনিময় সভা  অনুষ্ঠিত বাঘায় সাংবাদিক আবুল হাশেম ও তার বাবার উপর হামলা। র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে গার্মেন্টস কর্মী ধর্ষণ মামলার পলাতক আসামি মোহাম্মদ শফিউল আলম গ্রেফতার। বরগুনায় শ্রমিক লীগ নেতা ও সাবেক চেয়ারম্যান গোলাম কিবরিয়া গ্রেফতার 

বরগুনায় শ্রমিক লীগ নেতা ও সাবেক চেয়ারম্যান গোলাম কিবরিয়া গ্রেফতার 

  • আপডেট সময়ঃ সোমবার, ২১ অক্টোবর, ২০২৪
  • ১২ জন দেখেছেন

পারভেজ রানা, বিশেষ প্রতিনিধি:বরগুনায় ছাত্র আন্দোলনে নেতৃত্ব দেওয়া এক ছাত্রের বাসায় হামলা ভাংচুর চালানোর মামলায় বরগুনা জেলা শ্রমিক লীগের সাবেক সহ সভাপতি ও বরগুনা সদর উপজেলার ৩ নং ফুলঝুরি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান গোলাম কিবরিয়াকে গ্রেফতার করেছে পুলিশ।

(২০ অক্টোবর) রবিবার বিকেলে বরগুনা শহর থেকে  গোলাম কিবরিয়াকে গ্রেফতার করে বরগুনা সদর থানার পুলিশ।

৪ আগষ্ট বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলন চলাকালীন সময়ে ছাত্র আন্দোলনকারী মীর নিলয়ের বাসায় হামলা, ভাংচুরের ঘটনায় একটি মামলা দায়ের করা হয়। সেই মামলায় তাকে গ্রেপ্তার করা হয়।

আজ (২১ অক্টোবর) সোমবার সকাল সাড়ে ১০ টার দিকে সদর থানা থেকে আদালতে পাঠানো হয়। আদালত তাকে জামিন দেয়।

এব্যাপারে বরগুনা সদর থানার অফিসার ইনচার্জ দেওয়ান জগলুল হাসান বলেন, গোলাম কিবরিয়াকে বরগুনা থানার একটি তদন্তধীন মামলায় গ্রেপ্তার করে কোর্টে প্রেরণ করা হয়।

শেয়ার করুন

আরো দেখুন......